ব্রাহ্মণপাড়া নাইঘর ইসলামিয়া দাখিল মাদ্রাসায় বার্ষিক মিলাদ মাহফিল

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার নাইঘর ইসলামিয়া দাখিল মাদ্রাসায় আসন্ন দাখিল পরীক্ষা উপলক্ষে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় মাদ্রাসা প্রাঙ্গনে মাদ্রাসার আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্র মোঃ ছফিউল্লাহ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার মাওলানা ফয়েজ উল্লাহ। অনুষ্ঠানে মাদ্রাসার সভাপতি হাজী ডাঃ মোঃ ইউনুছ এর সভাপতিত্বে ও মাদ্রাসার সহ-সুপার মাওলানা আবুল বাশার ও মাষ্টার মোঃ কামরুল হাছান ভূইঁয়া এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদ্রাসার অভিভাবক সদস্য মনিরুল হক, সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, হোসেন মাষ্টার, মাষ্টার মোঃ কায়কোবাদ, হারুন মিয়া মেম্বার, মন্তাজ উদ্দিন মেম্বার, আবুল কাশেম মেম্বার, সমাজসেবক মোঃ নাছির উদ্দিন।

এবছর এই মাদ্রাসা থেকে ৪৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের সাফল্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন মাদ্রাসার সুপার মাওলানা ফয়েজ উল্লাহ। এসময় শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page